Tuesday, 6 June 2017

আজ বাজারে যখন প্যাকার্স ও মুভার্সের সংখ্যা শেষ হয়, তখন প্রশ্ন উঠতে পারে বাজারের অবস্থানে কীভাবে বজায় রাখা যায়? প্রতিটি মুভার ও প্যাকেকারদের দ্বারা প্রদত্ত সেবাগুলি কমপক্ষে একই রকম, দামের বিষয়টি প্রতিনিয়ত পরিবর্তিত হয় তাই যা যা চলন্ত সংস্থাটিকে তার বাজার অংশটি বজায় রাখতে সহায়তা করে এবং একটি ধ্রুবক বৃদ্ধির হার অর্জন করে। উত্তর হল শুভকামনা। হ্যাঁ, পরিষেবা শিল্পে যেখানে পণ্যগুলির সাথে শারীরিক যোগাযোগ করা সম্ভব নয়, ক্লায়েন্টরা বাজারে কোম্পানির শুভেচ্ছা দ্বারা চলে। তারা ইতিমধ্যেই সেবা গ্রহণ করেছেন যারা তাদের বন্ধুদের, আপেক্ষিক বা সহকর্মীদের থেকে প্যাকেকার এবং মুভার সম্পর্কে জিজ্ঞাসা। তাদের প্রতিক্রিয়া দ্বারা তারা স্থানান্তরের বিষয়ে যে কোনও সিদ্ধান্তে জড়িয়ে পড়ে। সুতরাং, মুখোশের মাধ্যমে পরোক্ষভাবে একটি সন্তুষ্ট গ্রাহক আপনার বাজার মূল্য বৃদ্ধি করছে। সুতরাং একটি সন্তুষ্ট গ্রাহকের উপর জয়লাভ করা খুবই গুরুত্বপূর্ণ। অতীতের প্যাকার্স এবং মুভার্স দ্বারা অর্জিত খ্যাতি ভবিষ্যতের প্রবৃদ্ধির জন্য তাদের পথ তৈরি করে। এই সৌভাগ্য এবং খ্যাতি এই কারণ দ্বারা অর্জিত হয়: গ্রাহক কেন্দ্রীয় সেবা O যুক্তিসংগত এবং সাশ্রয়ী মূল্যের মূল্য মালামালের সময়মত ডেলিভারি প্যাকিং, লোডিং, আনলোড, আনপ্যাকিং ইত্যাদির মতো সকল প্রক্রিয়ার কৌশলগুলির সময় বাড়ানোর সময়। প্যাকেকার এবং মুভারস শিল্পে ব্যবহৃত সর্বশেষ পদ্ধতি সম্পর্কে আপনার কর্মীদের প্রশিক্ষণ। বাজারে পাওয়া সর্বোত্তম পরিবহন পরিষেবা দিয়ে ক্লায়েন্টকে সহায়তা করা। সুতরাং এইগুলি এমন একটি কারণ যা একটি প্যাকার্স ও মুভার্স এজেন্সিকে অবশ্যই মনে রাখতে হবে এবং বাজারে তার পলায়ন বজায় রাখার জন্য জোর দেওয়া উচিত। যদি একটি সংস্থা গ্রাহক মনোভাবের এই মৌলিক নীতি অনুসরণ করে, স্পষ্টভাবে যে কোম্পানীর একটি ভাল খ্যাতি এবং তার গ্রাহকের আস্থা অর্জন করবে। এমনকি এই অত্যন্ত প্রতিযোগিতামূলক বাজারে, তিনি সফলভাবে তাদের প্রতিযোগীদের উপর একটি প্রান্ত ধরে বজায় রাখতে হবে

No comments:

Post a Comment